লকডাউনে তালায় প্রশাসন মাঠে: দ্বিতীয় দিনে ৩০ হাজার টাকা জরিমানা

0
16

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরা তালা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।
মঙ্গলবার (০৬ এপ্রিল) লকডাউনের দ্বিতীয় দিনে তালা উপজেলায় ১১ মামলা ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। করোনা সংক্রমন প্রতিরোধে লকডাউন বাস্তবায়নে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলায় সুভাষিনী বাজার সীমান্তবর্তী পয়েন্টে করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তারিফ-উল-হাসান এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম তারেক সুলতান এর নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ সচেতনতামূলক অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
এসময় মাস্ক ব্যবহার না করা, সামাজিক দূরত্ব বজায় না রাখা, মোটরযানের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায়, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি বিধি নিষেধ ভঙ্গ করে দোকান খোলা রাখা ও সড়ক পরিবহন আইনে ১১ মামলায় ৩০ হাজার টাকা জরিমান আদায় করেন ভ্রাম্যমান আদালত।
এসময় করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সংশ্লিষ্ট আইন ও সরকারি নির্দেশনা মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ-উল-হাসান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী এস এম তারেক সুলতান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here