ডিঙ্গামানিক ইউপি’র চেয়ারম্যান হতে চান আলহাজ্ব আব্দুল আজিজ সরদার

0
19
Exif_JPEG_420

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে চান, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল আজিজ সরদার। এজন্য তিনি আসন্ন ডিঙ্গামানিক ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তাঁর পক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ নানান শ্রেণীর পেশার মানুষ রয়েছে বলে জানাগেছে।

জানাগেছে, আসন্ন ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আব্দুল আজিজ সরদার ব্যাপক আলোচনায় রয়েছেন। তিনি বর্তমানে ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে নানাভাবে জড়িত আছেন। তাই এবার তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী। এজন্য তিনি নানা মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি ব্যাপক সারা পাচ্ছেন বলেও জানাগেছে।

এব্যাপারে আলহাজ্ব আব্দুল আজিজ সরদার বলেন, আমি ১৯৮৬ সাল থেকে আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে আসছি। আমি দলের দূর্দিনে দলের জন্য অনেক ত্যাগ করেছি। আমি এলাকার অসহায়দের পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছি। ডিঙ্গামানিক ইউনিয়ন’কে মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চাই। তাই মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম মহোদয় এর সু-দৃষ্টি কামনা করছি।
তিনি আরও বলেন, জননেতা একেএম এনামুল হক শামীম শরীয়তপুর-২ আসনের এমপি হয়েছেন বলেই এসব এলাকায় ব্যাপক উন্নয়ন হচ্ছে। তারই উন্নয়নের ধারা পৌছে দিতে আমি ডিঙ্গামানিক ইউনিয়নের চেয়ারম্যান হতে চাই।

এব্যাপারে ডিঙ্গামানিক ইউনিয়নের বিভিন্ন জনগণ বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুল আজিজ সরদার ব্যাপক আলোচনায় রয়েছেন। তিনি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবেন। তিনি নির্বাচিত হলে এই ইউনিয়ন’কে উন্নত ও সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করবেন বলেও আমদের আশা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here