করোনা প্রতিরোধে কাজ করছে মান্দা থানা পুলিশ

0
76

সুলতান আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানাতে ও মানুষের মাঝে সচেতনতা বাড়াতে কাজ করে যাচ্ছে মান্দা থানা পুলিশ। সম্প্রতি সারাদেশে করোনা আক্রান্ত ও মৃত্যুর হার বেড়েছে। সংক্রামণ ঠেকাতে সারাদেশের ন্যায় আবারও মাঠপর্যায়ে তৎপরতা শুরু করেছে মান্দা থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় (০৬এপ্রিল) মঙ্গলবার দুপুরে সতীহাট বাজারে মান্দা থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এ সময় যেসব পথচারী, যাত্রী, চালক মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয় মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান। একই সাথে মাস্কবিহীন পথচারী, যাত্রী, চালকদেরকে মান্দা থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শা‌হিনুর রহমান বলেন, সবাই যেন মাস্ক ব্যবহার করে এবং জনসমাগম যেন না হয় সে ব্যপারে জনসচেতনতা বাড়াতে আমরা কাজ করে যাচ্ছি। ক্রেতা বিক্রেতা উভয়েই যেন মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলে সে ব্যপারেও দোকান মালিকদেরকে আমরা অবহিত করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here