ফারুকুল ইসলাম মালত’কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সখিপুর ইউনিয়ন বাসী

0
317

শরীয়তপুর প্রতিনিধি: আসন্ন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব ফারুকুল ইসলাম মালত ব্যাপক আলোচনায় রয়েছেন। তাঁর পক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ নানান শ্রেণীর পেশার মানুষ রয়েছে বলেও জানাগেছে।
জানাগেছে, আসন্ন শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সমাজ সেবক, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব ফারুকুল ইসলাম মালত সখিপুর ইউনিয়ন সহ সখিপুর থানা, ভেদরগঞ্জ উপজেলা ও শরীয়তপুর জেলার একজন জনপ্রিয় মূখ। তিনি বর্তমানে সখিপুর থানা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ। এরআগে তিনি সখিপুর থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও সখিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি সহ দলের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়েছেন। তিনি মালত বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই বার নির্বাচিত সাবেক সভাপতি। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে নানানভাবে জড়িত আছেন। তাই এবার তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী। এজন্য তিনি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি ব্যাপক সারা পাচ্ছেন বলেও জানাগেছে।
এব্যাপারে ফারুকুল ইসলাম মালত বলেন, সখিপুর ইউনিয়ন’কে সন্ত্রাস, মাদকমুক্ত আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত শান্তিপূর্ণ ইউনিয়নে রূপান্তরিত করতে আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশাকরি আমার কর্মকান্ড বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবে। এজন্য পানি সম্পদ উপমন্ত্রী, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম মহোদয় সহ দলীয় অন্যান্য নেতৃবৃন্দর সু-দৃষ্টি কামনা করছি। ইতিমধ্যেই আমি নানান মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এতে ব্যাপক সারাও পাচ্ছি। আমি বিজয়ী হয়ে এই ইউনিয়ন’কে মডেল হিসেবে প্রতিষ্ঠা করবো। আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।
তিনি আরও বলেন, দেশের বৃহৎ ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ। দলটিকে ধরে রেখেছেন এর তৃণমূল নেতাকর্মীরা। তাই তৃণমূল নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ। আর আওয়ামীলীগ তথা বঙ্গবন্ধু কন্যা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে ও দেশের মানুষ ভালো আছে। এছাড়াও আমাদের প্রিয়নেতা জননেতা একেএম এনামুল হক শামীম শরীয়তপুর-২ আসনের এমপি হয়েছেন বলেই এই এলাকার ব্যাপক উন্নয়ন হচ্ছে ও মানুষ সুখে-শান্তিতে আছে। তাঁর নেতৃত্বে এসব এলাকার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে।
এব্যাপারে সখিপুর ইউনিয়নের অনেক জনগণ বলেন, সখিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফারুকুল ইসলাম মালত ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি ও তাঁর পরিবার সকল দূর্যোগে এই ইউনিয়ন বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি নির্বাচন করলে এবার বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে এই ইউনিয়ন’কে উন্নত ও সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করবেন বলেও আমরা বিশ্বাস করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here