নড়াইলের পল্লীতে প্রধান শিক্ষককে কুপিয়েছে দুর্বৃত্তরা!

0
321

উজ্জ্বল, রায় জেলা প্রতিনিধি নড়াইল থেকে: নড়াইলের পল্লীতে প্রধান শিক্ষককে কুপিয়েছে দুর্বৃত্তরা একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১২টার দিকে বাড়ি ফেরার পথে ওই শিক্ষকের বাড়ির পাশে তাঁকে কোপানো হয়। আহত ওই ব্যক্তির নাম শেখ হাসান মাহমুদ (৩৫)। তিনি নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রাম সপ্তপল্লী নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি একই ইউনিয়নের বাটিকাবাড়ি গ্রামের আবদুস সালাম শেখের ছেলে।

শিক্ষক হাসান মাহমুদের চাচাতো ভাই তৌকির আহমেদ বলেন, হামলাকারীরা পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে হাসানের মাথায় কুপিয়ে সটকে পড়ে। তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তিনি (তৌকির) একটু সামনে ছিলেন। হাসানের চিৎকারে এগিয়ে এসে তাঁকে উদ্ধার করেন। প্রথমে তাঁকে নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। চিকিৎসকদের পরামর্শে সেখান থেকে তাঁকে খুলনা মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে হাসানের বাবা আবদুস সালাম শেখ বলেন, ‘আমাদের সঙ্গে তো কারও শত্রুতা নেই। তবুও কেন এমন হলো।’নড়াইলের লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা হয়েছে। হামলাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here