আসলামুল হক এমপি’র আকস্মিক মৃত্যুতে শোক

0
342

খবর ৭১: আওয়ামী লীগ নেতা সংসদ সদস্য আসলামুল হকের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মন্ত্রী, এমপি, রাজনীতিবিদ ও পেশাজীবি সংগঠণগুলো। 

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি এক শোক বিবৃতিতে মাননীয় সংসদ সদস্য, ঢাকা মহানগরের বলিষ্ঠ আওয়ামী লীগ নেতা আসলামুল হকের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, ২০০১ – ২০০৬ পর্যন্ত জামাত-বিএনপির দুঃশাসন এবং ১/১১ পরবর্তী সুস্হ গণতান্ত্রিক সংগ্রামে আসলামুল হক আপোষহীন বলিষ্ঠ ভুমিকা পালন করেছেন। তাঁর এই অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণীয় হয়ে থাকবে। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও শোকাহত সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

স্বাস্থ্যমন্ত্রীর শোক প্রকাশঃ ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক,এমপি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি।

কৃষিমন্ত্রীর শোক: ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী বলেন, আসলামুল হক ছিলেন জনকল্যাণে নিবেদিতপ্রাণ একজন রাজনীতিবিদ। তাঁর মৃত্যু অপূরণীয় এক ক্ষতি।

মন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আইনমন্ত্রীর শোক: ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

আসলামুল হকের মৃত্যুতে এক শোকবাণীতে আইনমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। আজ রোববার (৪ এপ্রিল) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পর্যটন প্রতিমন্ত্রীর শোক: ঢাকা-১৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আসলামুল হক এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী প্রয়াত আসলামুল হকের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন।

পরিবেশমন্ত্রীর শোক: বাংলাদেশ জাতীয় সংসদের ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত আসলামুল হকের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রীর শোক:  ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি, সংগ্রামী আওয়ামী লীগ নেতা এবং ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here