আজমিরীগঞ্জে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ

0
15

খবর৭১ঃ
মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে পৌরসভার ৯নং ওয়ার্ডের সমিপুর (কুমারহাটি) গ্রামে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই গ্রামের লুতু মিয়ার পুত্র সাদেক মিয়া (৩০) এর বিরুদ্ধে।

বুধবার (৩১ মার্চ) পৌরসভার কুমারহাটি সংলগ্ন নদীর পাড়ে ঘটনাটি ঘটলেও স্থানীয় কয়েকজন প্রভাবশালী বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। কিন্তু ২ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়।

জানা যায়, বুধবার (৩১ মার্চ) বিকালে পৌরসভার সমিপুর কুমারহাটির নদীর পাড়ে শিশুটি খেলতে যায়। তখন একই গ্রামের লুতু মিয়ার পুত্র লম্পট সাদেক মেয়েটিকে তার দাদু বাড়িতে নিয়ে যাবার কথা বলে নদীর পাড়ে ধান ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি বাড়িতে ফিরে বিষয়টি তার মাকে জানায়। মেয়ের মা ঘটনাটি স্থানীয় কয়েকজন প্রভাবশালীকে জানালে বিষয়টি মিমাংসা করে লম্পট সাদেক ও তার পরিবার। এরপর ২ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় মেয়েটি অসুস্থ্য হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয় এলাকায়।
এ বিষয়ে পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রদীপ রায় জানান- ২ দিন আগে শুনেছি সাদেকের বাচ্চার সাথে ঝগড়া। কিন্তু আজকে শুনলাম এই ঘটনা।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বলেন- আমি স্থানীয় কয়েকজন সাংবাদিকদের মাধ্যমে ঘটনাটি জানতে পেরেছি। এ বিষয়ে খোঁজ নিয়ে দেখছি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here