ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের মামলায় আসামি ৮ সহস্রাধিক, গ্রেফতার ২১

0
334

খবর৭১ঃ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় মঙ্গলবার পর্যন্ত ৮টি মামলা হয়েছে। এসব মামলায় আসামি সাড়ে ৮ হাজারের বেশি। তবে এরমধ্যে হেফাজতে ইসলামের দায়িত্বশীল কোনো নেতা বা কর্মীর নাম নেই। মামলায় সকল আসামিকেই অজ্ঞাত দুষ্কৃতিকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। বুধবার (৩১ মার্চ) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাণ্ডবের ঘটনায় ২১ জনকে আটক করেছে পুলিশ।

হেফাজতকর্মীদের তাণ্ডবের ঘটনায় গত ২৭শে মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত সদর মডেল থানায় ছয়টি আর আশুগঞ্জ থানায় দুইটি মামলা হয়। এরমধ্যে পাঁচটি মামলার বাদী পুলিশ। বাকি তিনটি মামলা ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে দায়ের করা হয়েছে। পুলিশ বাদী মামলাগুলোর আসামি ৭ হাজারেরও বেশি। আর বাকি তিনটি মামলার আসামি আরও দেড় হাজার।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম জানান, গত ২৭ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত সদর মডেল থানায় ছয়টি মামলা হয়েছে। এরমধ্যে পুলিশ বাদী মামলা চারটি। আর বাকি দুটির একটি ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া আর অন্যটি করা হয়েছে আনসার ও ভিডিপি কর্তৃপক্ষর পক্ষ থেকে। তাণ্ডবের ঘটনায় মঙ্গলবার সকাল পর্যন্ত ১৮ জনকে আটক করা হয়েছে। আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, আশুগঞ্জ থানার দুইটি মামলার মধ্যে একটি পুলিশ বাদী আর আরেকটি আশুগঞ্জ টোলপ্লাজা কর্তৃপক্ষ দায়ের করেছে। বুধবার সকাল পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here