মুজিব শতবর্ষ উপলক্ষে সৈয়দপুরে বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিল বেসিক ব্যাংক

0
103

সৈয়দপুর প্রতিনিধি :
জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সৈয়দপুরে তিনজন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছে বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখা। আজ বুধবার বিকেলে শহরের শহীদ তুলশীরাম সড়কে বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখা কার্যালয়ে ওই সংবর্ধনা দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন বেসিক ব্যাংক সৈয়দপুর শাখার ব্যবস্থাপক মো. আব্দুল কুদ্দুস সরকার। অনুষ্ঠানে সংবর্ধনাপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মো. মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হক এবং বীর মুক্তিযোদ্ধা মো. ইউনুছ আলী মুক্তিযুদ্ধের স্মৃতিচারণা করেন। এর আগে তাদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয় এবং শুভেচ্ছা উপহার প্রদান করেন শাখা ব্যবস্থাপক মো. আব্দুল কুদ্দুস সরকার।

এ সময় ব্যাংকটির সৈয়দপুর শাখার অপারেশন ম্যানেজার মো.মোস্তাক মামুন, রিলেশনশিপ ম্যানেজার মো. সাজেদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ব্যবস্থাপক মো. আব্দুল কুদ্দুস সরকার জানান, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান ও আমাদের অহংকার। তাদের সশস্ত্র সংগ্রামের মধ্যদিয়ে এদেশ স্বাধীন হয়েছে। আমরা পেয়েছি বাংলাদেশ নামের স্বাধীন দেশ, ভূখন্ড ও একটি লাল সবুজ খচিত পতাকা। তাই জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে বেসিক ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের নির্দেশে প্রতিটি শাখার পক্ষ থেকে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা জানানোর উদ্যোগ গ্রহন করা হয়। এরই ধারাবাহিকতায় স্বাধীনতার মাস মার্চের শেষ কর্মদিবসে আজ ব্যাংকের স্থানীয় শাখার পক্ষ থেকে সৈয়দপুরের তিনজন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here