জনবান্ধব তালুকদার মো.শাহজাহানকে ফের চেয়ারম্যান চায় আনেহলা ইউনিয়নবাসী

0
19

শফিকুল ইসলাম জয়, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:

২০১৬ সনের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কা প্রতীকে নির্বাচন করে জয়লাভ করা জনবান্ধব চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা তালুদার মো.শাহজাহানকে ফের আনেহলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী। জানা যায়, জনবান্ধব তালুকদার মো.শাহজাহান চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে আনেহলা ইউনিয়নবাসী সর্ব ক্ষেত্রে আমুল পরিবর্তন আনতে সক্ষম হয়েছেন। তিনি দলমত নির্বিশেষে সবার অন্তর কেড়েছেন। নিজের কথা না ভেবে জনগণের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন।

বিগত দিনে আনেহলা বাসীর উন্নয়নে সরকারীসহযোগীতায় বিভিন্ন রাস্তাঘাট,কালভার্ট, ব্রীজ পুরাতন রাস্তা মেরামত,নতুন রাস্তা নির্মাণ,শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণ,পুরাতণ ভবন সংস্কার,মসজিদ,মাদ্রাসা,মন্দির নির্মাণ,প্রত্যন্ত অঞ্চলেসোলার প্যানেল স্থাপনের মাধ্যমে তিনি আনেহলা ইউনিয়নবাসীকে আলোকিত করে তুলেছেন।

তিনি আনেহলা বাসীর উন্নয়নে এমন অনেক অসংখ্য উন্নয়নমুলক কাজ করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। ইউনিয়নবাসীর যেকোন সমস্যায় তিনি গুরুত্বসহকারে সমাধানের চেষ্টাকরেন বিদায় প্রতিনিয়ত হৃদয়ের টানে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তার কাছে ছুটে আসে। আনেহলা ইউনিয়নের ব্যাপক উন্নয়নের ফলে বর্তমান জনসাধারণ তার প্রতি শতভাগ সন্তুুষ্ট রয়েছে। তিনি ইউনিয়নবাসীর কল্যাণে বিগত বছর যে পরিমান উন্নয়নমুলক কাজ সম্পন্ন করেছেন তা দৃশ্যমান এবং প্রশংসারযোগ্য।

আনেহলা ইউনিয়নবাসীর গণমানুষের নেতা তালুকদার মো.শাহজাহান উন্নয়নের কাজ ও জনপ্রিয়তা জানতে সরেজমিনে ইউনিয়নের শতাধিক সাধারণ মানুষের সাথে কথা বললে তারা জানান,আনেহলা ইউনিয়নবাসী সৌভাগ্য যে শাহজাহানের মতো একজন জনবান্ধব সৎ,দক্ষ,মেধাবী,পরিশ্রমি চেয়ারম্যান কাছে পেয়ে । তিনি ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এই ইউনিয়নের যে পরিমান উন্নয়ন কাজ করেছেন তা বিগত দিনে তা কোন চেয়ারম্যান করতে পারেনি। জরার্জীণ রাস্তাঘাট গুলো কে সংস্কার করে নতুন পাকা রাস্তা নির্মাণ করে ইউনিয়নবাসীর যোগাযোগের ক্ষেত্রে এক অভূতপূর্ণ সাফল্যের সাক্ষর রেখেছেন এই চেয়ারম্যান। তাই আমাদের প্রাণের দাবি তালুকদার মো.শাহজাহানের মতো একজন জনপ্রিয় জনবান্ধব চেয়ারম্যান আবার এই ইউনিয়নে যেন চেয়ারম্যান হিসেবে নেতৃত্ব দেয় ।

এ বিষয়ে তালুকদার মো.শাহজাহান তার অনুভুতি প্রকাশ করে বলেন, নির্বাচনের পূর্বে আনেহলা বাসীর উন্নয়নের যেসকল কাজ করার প্রতিশ্রুতি আমি দিয়েছিলাম তার চেয়ে অনেক বেশী বাস্তবায়ন করেছি। আমি চাই জনগণের পাশে থেকে নিজেকে বিলিয়ে দিতে।আমি শতভাগ আশাবাদী জনগণ পুণঃরায় ভোটের মাধ্যমে আমাকে আনেহলা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে জয়যুক্ত করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here