রাতের আধাঁরে মাটি লুট: বৃদ্ধাকে হত্যার হুমকি

0
220

সোনাগাজী প্রতিনিধিঃ মালিকীয় দখলীয় জমির মাটি কেটে নিয়ে যাওয়ায় জিজ্ঞাসা করায় মারধরের ভয় ও প্রান নাশের হুমকি দেওয়ায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সোনাগাজী মডেল থানার অভিযোগ দায়ের করেছেন সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চর মজলিশপুর গ্রামের কবির আহম্মদের স্ত্রী বৃদ্ধা সামছুন নাহার।

অভিযোগ ও ভুক্তভোগী জানান, আমি একজন গরীব ও অসহায় নিরীহ প্রকৃতির মহিলা। ওয়ারিশ সূত্রে পাওয়া আমার কিছু নাল জমি রয়েছে সেখানে ধান চাষ ও ফসলী চাষ করে পারিবারিক যোগান দেওয়া হয়। গত ১৯ মার্চ তারিখে বিবাদী চরমজলিশপুর ইউনিয়নের উত্তর চরমজলিশপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মাদকাসক্ত মোঃ সোহাগ নামের এক ব্যক্তি আমি তাকে চিনি না। আমার অগোচরে আমির মালিকীয় দখলীয় নাল জমি দখল করে মাটি কেটে নিয়ে যায়। আমি খবর পেয়ে তাকে জিজ্ঞাসা করিলে আমাকে মারধরের ভয় দেখায় ও প্রাননাশের হুমকি প্রদান করে।

এমতাবস্থায় আমি নিরাপত্তাহীনতা ভুগছি, অন্য কোন উপায় না পেয়ে আমার মালিকীয় চাষাবাদের জমির মাটি কাটার অপরাধে ও আমার জমি উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হেসেন, অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষনিক মেডেল থানার ওসিকে দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য বলেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করেন জানান, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here