সৈয়দপুরে সিটি ব্যাংক লি. এজেন্ট ব্যাংকিং চৌমুহনীবাজার আউটলেটের উদ্বোধন

0
48

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে সিটি ব্যাংক লিমিটেড এজেন্ট ব্যাংকিং চৌমুহনীবাজার আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় শহরের উপকন্ঠে বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনীবাজারের দূর্গাবাড়ীর দ্বিতীয়তলা ওই এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন এবং বিশেষ অতিথি ছিলেন বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ডা. মো. শাহাজাদা সরকার ও প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল।
অনুষ্ঠানে আলোচক হিসেবে ছিলেন সিটি ব্যাংক লিমিটড এজেন্ট ব্যাংকিংয়ের নর্থ বেঙ্গলের রিজিওনাল প্রধান মো. সাইফুল ইসলাম ও এরিয়া ম্যানেজার মো. জয়নাল আবেদীন।
বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচীর সভাপতিত্বে অনুষ্ঠানে
চৌহমুনীবাজারস্থ মেসার্স শাহীন ট্রেডার্সের স্বত্তাধিকারী শহীদ শাহিনুর সারওয়ার পুরো উদ্বোধনী ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।
পরে প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন ফিতা কেটে সিটি ব্যাংক লি. এজেন্ট ব্যাংকিং চৌমুহনীবাজার আউটলেটের শুভ উদ্বোধন করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলার ৪ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লাভলী ইয়াসমিন, আমন্ত্রিত অতিথি, সুধীজন ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here