মান্দায় করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের সচেতনামূলক র‌্যালি ও সমাবেশ

0
88

সুলতান আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় করোনা ভাইরাস প্রতিরোধে মান্দা থানা পুলিশের উদ্যোগে সচেতনামূলক র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় সারা দেশের ন্যায় নওগাঁর মান্দায় জেলা পুলিশের আয়োজনে মান্দা থানা পুলিশের সহযোগিতায় এই সচেতনামূলক র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

রবিবার (২১ মার্চ) সকাল ১০ টায় মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমানের নেতৃত্বে উপজেলার প্রধান সড়কে র‌্যালী শেষে উপজেলার গুরুত্বপূর্ণ মান্দা ফেরিঘাট চৌরাস্থার মোড়ে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। এসময় পুলিশের পক্ষ থেকে পথচারী, ভ্যান-রিক্সা চালক, অটো-সিএনজি, ট্রাক- বাস চালকদের মাঝে মাস্ক বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, মান্দা উপজেলা আ.লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল, মান্দা সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মতিয়ার রহমান, অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান, ওসি (তদন্ত) সিদ্দিকুর রহমান, পরানপুর ইউপি চেয়ারম্যান ইলিয়াস খান, গনেশপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ হানিফ উদ্দিন মন্ডল, ভালাইন ইউপি চেয়ারম্যান ইব্রাহীম হোসেন বাবুসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার কর্মরত সাংবাদিক বৃন্দ।##

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here