বঙ্গবন্ধুর জন্মদিনে ছাত্র-ছাত্রীর মাঝে কিতাব পোশাক ও খাবার বিতরণ

0
63

মো: আবু সাঈদ, বিরামপুর দিনাজপুর প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানেরে জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল, কেক কাটা, পায়রা, বেলুন উড়ানো, এতিমখানা মাদ্রাসার ৫০ জন ছাত্র এবং ৫০ জন ছাত্রীর মাঝে কোরাআন শরিফ, পাঞ্জাবি, হিজাব ও খাবার বিতরণ করেন এমপি শিবলী সাদিক।

১৭ মার্চ বুধবার দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত স্থানিয় ডিগ্রী কলেজ মাঠে সকাল ১০ টায় অনুষ্ঠনে প্রধান অতিথী হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন ১১ দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমপি শিবলী সাদিক, উপজেলা নির্বাহী অফিসার নাজমুন্নাহার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতো, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. মোশারফ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক জিয়াউর রহমার মানিক, কুশদহ ইউপি চেয়ারম্যান সায়েম সবুজ, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম, সম্পাদক মশিহুর রহমান সহ নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মি, সাংবাদিক, শিক্ষক, ছাত্র-ছাত্রীর ও সুধি বৃন্দ।

এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুখ দুঃখসহ ওনার জীবনের নানা কর্ম ও সৃতি সরনে রাখতে সবার মাঝে তুলেধরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here