সুন্দরগঞ্জে মহিলা পার্টির সমাবেশ

0
188

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সোনারায় ইউনিয়ন জাতীয় মহিলা পার্টির ১’শ ১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।
এ উপলক্ষে রবিবার সকালে ইউনিয়নের সোনারায় দারুল-উলুম দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে সমাবেশ সভানুষ্ঠিত হয়। উপজেলা জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক আক্তার বানুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা জাপার সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক আবুল কাশেম, অটোশ্রমিক পার্টির সভাপতি রিপন মিয়া। উপজেলা জাতীয় মহিলা পার্টির যুগ্ন-আহ্বায়ক জুলহালিফা আলমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা পার্টির যুগ্ন-আহ্বায়ক ফেরদৌসী বেগম, পৌর আহ্বায়ক মল্লিকা বেগম, বামনডাঙ্গা ইউনিয়ন মহিলা পার্টির সাবেক সভাপতি সালমা বেগম, ফারজানা ববি রজনী, সোনারায় ইউনিয়ন জাপা’র সাংগঠনিক সম্পাদক আকবর আলী, জাতীয় যুবসংহতির সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেনসহ জাপা ও তার সহযোগি সংগঠনের বিভিনস্তরের নেতৃবৃন্দ।
শেষে তছিরন বেগম তাছলিমাকে সভাপতি, জোৎস্না বেগমকে সাধারণ সম্পাদক ও রওশনারা বেগমকে সাংগঠনিক সম্পাদক করে ১’শ ১ সদস্য বিশিষ্ট উক্ত ইউনিয়ন জাতীয় মহিলা পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here