তালায় ১১টি ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী চূড়ান্ত

0
76
আওয়ামী লীগ

তালা প্রতিনিধি: সাতক্ষীরা তালা উপজেলা ১১টি ইউনিয়ন পরিষদ, দলীয় প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করছে আওয়ামী লীগ। শনিবার (১৩ মার্চ) দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এসব প্রার্থী চূড়ান্ত করা হয়। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠক শেষে দলের কেন্দ্রীয় দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়।
সূত্রে জানা গেছে,ধানদিয়া ইউনিয়ন মো. শহিদুল ইসলাম, নগরঘাটা ইউনিয়ন মো.কামরুজ্জামান, সরুলিয়া ইউনিয়ন মো. মতিয়ার রহমান, তেঁতুলিয়া ইউনিয়ন এস এম আবুল কালাম আজাদ, তালা সদর ইইনিয়ন সরদার জাকির হোসেন, ইসলামকাটি ইউনিয়ন সুভাষ চন্দ্র সেন, মাগুরা ইউনিয়ন গণেশ দেবনাথ, খলিশখালী ইউনিয়ন মো. মোজাফফর রহমান, খেশরা ইউনিয়ন মো. রাজিব হোসেন, জালালপুর ইউনিয়ন মো. রবিউল ইসলাম (মুক্তি) এবং খলিলনগর ইউনিয় প্রণন কুমার ঘোষ।
এর আগে গত ৫ মার্চ থেকে এই নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি। ৩৭১টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৩০টিতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোটগ্রহণ করা হবে। বাকিগুলোতে কাগজের ব্যালটে ভোট হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here