উত্তরায় ভেঙ্গে পড়েছে ফ্লাইওভারের গার্ডার

0
59

খবর ৭১: ঢাকা-গাজীপুর বাস-র‍্যাপিড-ট্রানজিট-প্রকল্প কাজের উত্তরা অংশের ফ্লাইওভারের একটি পিলারের গার্ডার ভেঙ্গে পড়ার ঘটনা ঘটেছে। আজ রোববার  প্রতিদিনের মতো উত্তরায় এলিভেটেড এক্সপ্রেস ফ্লাইওভারের গার্ডারের কাজ করছিল শ্রমিকরা। এ সময় হঠাৎ গার্ডার ধসের ঘটনা ঘটে। এতে তিনজন শ্রমিক আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। তাদের মধ্যে দুইজন চাইনিজ শ্রমিক এবং একজন বাংলাদেশি শ্রমিক রয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তাৎক্ষণিক আহতদের নাম জানা যায়নি।

বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এলিভেটেড এক্সপ্রেস ফ্লাইওভারের গার্ডারের কাজ করছিল শ্রমিকরা। এ সময় হঠাৎ গার্ডার ধসের ঘটনা ঘটে। এতে তিনজন শ্রমিক আহত হন। যাদের মধ্যে দুইজন চীনা শ্রমিক এবং একজন বাংলাদেশি শ্রমিক রয়েছেন। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে।

কুর্মিটোলা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, সকাল সাড়ে ১০টার দিকে গার্ডার ভাঙার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। এখান থেকে আহত তিনজনকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এটা কীভাবে ভেঙে পড়লো সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here