মিরসরাইয়ে মাইক্রোবাস দোকানে: নিহত-২ আহত-৩

0
53

মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে।শুক্রবার (১২ মার্চ) সন্ধা আনুমানিক সাতটার দিকে উপজেলার ৫ নং ওসমানপুর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট বাজারে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম ফখরুল ইসলাম শাওন (১৯)। সে ফেনীর সোনাগাজী উপজেলার সোনাপুর গ্রামের আহমেদ উল্লাহর পুত্র ও মিরসরাই উপজেলার ৭ নং কাটাছড়া ইউনিয়নের তেমুহনী গ্রামের সিদ্দিক আহমেদ এর পুত্র কামাল উদ্দিন প্রকাশ কামাল ড্রাইভার (৬৫), আহতরা হলো, মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের জয়নগর গ্রামের মাওলানা শহীদুল ইসলাম (৪০), ও বাঁশখালী গ্রামের সিএনজি অটোরিকশা চালক ইলিয়াস হোসাইন (৩৫) ও
সোনাগাজী উপজেলার চরশাহী দিকারী গ্রামের নুরুন নবীর পুত্র নুরুল করীম হৃদয় (২২)।

মিরসরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, সন্ধ্যা পৌনে সাতটার দিকে সোনাগাজী থেকে জোরারগঞ্জগামী নোহা মাইক্রোবাস ঢাকা মেট্রো-চ-১১-৪১২৬ নিয়ন্ত্রণ হারিয়ে মুহুরী প্রজেক্ট বাজারে সাইফুল ইসলাম রাজুর কুলিং কর্ণারে ঢুকে পড়লে দোকানে বসে থাকা ৪ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মস্তান নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফখরুল ইসলাম শাওন নামে একজনের মৃত্যু হয়। বাকিদের অবস্থার অবনতি ঘটায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটার দিকে কামাল উদ্দিন মারা যায়।
তবে দুর্ঘটনার পরে মাইক্রোবাসের চালক পালিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here