সাংসদ মাহমুদ উস সামাদের দাফন সম্পন্ন

0
36

খবর৭১ঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিকালে সিলেটের ফেঞ্চুগঞ্জ কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে বাড়ির সামনে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়াও নানা শ্রেণিপেশার হাজারো মানুষ অংশ নেয়। এছাড়া প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারাও দাফন ও জানাজায় অংশ নেয়।

এর আগে দুপুর ১২টার দিকে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে ফেঞ্চুগঞ্জের এনজিএফএফ খেলার মাঠে আনা হয় সিলেট-৩ আসনের এই সাংসদের মরদেহ। সেখানে আনুষ্ঠানিকতা শেষে অ্যাম্বুলেন্সে করে মরদেহ নেয়া হয় সদ্য প্রয়াত এই সাংসদের ফেঞ্চুগঞ্জের নুরপুর বড়বাড়িতে। সেখানে কিছু সময় রাখার পর মরদেহ জানাজার জন্য নেয়া হয় কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে। সেখানে জানাজা শেষে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল বৃহস্পতিবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহমুদ উস সামাদ।

তিনি ২০০৮ সালে নবম জাতীয় নির্বাচনে সিলেট-৩ আসন (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) থেকে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন। পরের দুই নির্বাচনেও এই আসন থেকে নির্বাচিত হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here