সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা.এম আমানউল্লাহর ইন্তেকাল: শোক

0
50

খবর ৭১: ডা এম আমানুল্লাহ ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের চার বারের সাবেক সংসদ সদস্য ছিলেন। বৃহস্পতিবার (১১ মার্চ) ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন মন্ত্রীরা।

“অধ্যাপক ডা.এম আমানউল্লাহর মৃত্যুতে স্বাস্থ্যমন্ত্রীর শোক প্রকাশ”

ঢাকা, ১১ মার্চ ২০২১।

ময়মনসিংহের ভালুকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা.এম আমানউল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক,এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

এক বিশেষ শোক বার্তায় স্বাস্থ্যমন্ত্রী জানান,”অধ্যাপক ডা.এম আমানুল্লাহ স্বাস্থ্য প্রতিমন্ত্রী থাকাকালীন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উন্নয়নে নিবেদিত প্রাণ কাজ করে গেছেন।তিনি তাঁর নির্বাচনী এলাকাসহ দেশবাসীর নিকট অতি প্রিয় ব্যক্তিত্ব ছিলেন।তাঁর এই অকাল প্রয়ানে জাতির অনেক বড় ক্ষতি হয়েছে।তাঁর শূণ্যস্থান কখনই পূরণীয় নয়।”

অধ্যাপক ডা. এম আমানুল্লাহর মৃত্যুতে পর্যটন প্রতিমন্ত্রীর শোক: ময়মনসিংহের ভালুকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এম আমানুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এম আমানুল্লাহর মৃত্যুতে আইনমন্ত্রীর শোক: ময়মনসিংহের ভালুকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এম আমানুল্লাহর (৮০) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

আইনমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এম আমানুল্লাহ’র মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক:

ময়মনসিংহের ভালুকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এম আমানুল্লাহ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here