বিএনপির মরা গাঙে জোয়ার আসবে না: এনামুল হক শামীম

0
71

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কোনও কারণ নেই। বিএনপির মরা গাঙে জোয়ার আসবে না। বিএনপির রাজনীতিইএখন গভীর সমুদ্রে কম্পাসহীন নাবিকের মতো।
বিএনপির রাজনীতি মিথ্যাচার, ষড়যন্ত্র ও সন্ত্রাস নির্ভর। ফটোসেশন মার্কা আন্দোলনের কারণে জনবিচ্ছিন্নতায় মুখ থুবড়ে পড়েছে বিএনপি। এদেশের মানুষ একমাত্র জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। আর বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা এদেশের মানুষ ভোলে নাই।

বুধবার বিকালে শরীয়তপুরের সখিপুরের উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ৩, ৪ ও ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও ছাত্রলীগের সম্মেলেনে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।
৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন বেপারীর সভাপতিত্বে ও ৩নং ওয়ার্ডের সাধারন সম্পাদক হাবিবুর রহমান রাড়ীর সঞ্চালনায় সম্মেলেনে উদ্বোধক ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহম্মদ টুকু বেপারী। প্রধান অতিথি ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা। বিশেষ অতিথি ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, ইউপি চেয়ারম্যান ইউনুস সরকার, সাবেক চেয়ারম্যান ইউনুস মোল্যা, থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারন সম্পাদক ইমরান বেপারী। প্রধান বক্তা ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ হচ্ছে গণ মানুষের স্বপ্ন পূরণের দল। কোটি মানুষের হৃদয়ের আবেগ ও ভালবাসার এ দল বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা এনেছে। তার কন্য শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নে মহসড়কে । ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here