বেনাপোলে টলির চাপায় মটরসাইকেল চালক নিহত

0
46

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলে পাওয়ার টিলার চালিত টলির চাপায় নজরুল ইসলাম (৬৩) নামে এক মটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার বেলা ১২ টার সময় তিনি মটর সাইকেল চালিয়ে বাজার অভিমুখে যাওয়ার সময় ছোটআঁচড়া মোড়ে ইট বোঝাই টলির চাপায় নিহত হয়। নিহত নজরুল ইসলাম বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামের আব্দুর রহমান বিশ্বাসের ছেলে ও বেনাপোল ইমিগ্রেশন স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি মামুনের পিতা।
এ নিহতের ঘটনায় বেনাপোল পোর্ট থানা পুলিশ বেপরোয়াগতির ঘাতক টলি জব্দ করেছেন। জব্দকৃত টলি বেনাপোলের খড়িডাঙ্গা এলাকার চৌধূরী ইট ভাটার কাজে ব্যবহৃত হয়।

নিহতের ছেলে মামুন জানান, তার পিতা ব্যক্তিগত কাজে ঘিবা গ্রামের বাড়ি থেকে বের হয়ে মটরসাইকেল চালিয়ে বেনাপোল বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় বেনাপোল বন্দর এলাকার ছোট আঁচড়া মোড় নামক স্থানে পৌছালে চৌধুরী ইট ভাটার একটি দ্রুতগামী টলি তার বাবাকে চাপা দিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেয়।

বেনাপোল পোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় টলি জব্দ করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি। ঘাতক চাকলকে আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here