যে কারণে হঠাৎ বদলে গেলো বিএনপির সমাবেশের জায়গা

0
465
বিএনপি

খবর ৭১: নিরপেক্ষ নির্বাচনের দাবি আজ মোহাম্মদপুরের শহীদ পার্কে সমাবেশ করবে বিএনপি। কিন্তু  গভীর রাতে হঠাৎ খবর আসে মোহাম্মদপুরের শহীদ পার্কের পরিবর্তে খিলগাঁওয়ের তালতলা মার্কেটে সমাবেশ করবে দলটি।

স্থান পরিবর্তনের কারণ সম্পর্কে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর অনুরোধক্রমে খিলগাঁও তালতলা মার্কেটের সামনে প্রতিবাদ সমাবেশ করার স্থান নির্ধারণ করা হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার স্বাস্থ্যবিধি মানা, নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা, উস্কানিমূলক ও রাষ্ট্রবিরোধী বক্তব্য না দেয়াসহ ২৩ শর্তে রাজধানীতে বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হয়। দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে এ সমাবেশ করবে দলটি।

ঢাকা মহানগর উত্তরের এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

এছাড়া প্রতিবাদ সমাবেশে বিএনপির জাতীয় নেতা ও সব সিটি করপোরেশনের বিএনপির মেয়রপ্রার্থীরা উপস্থিত থাকবেন। সমাবেশ পরিচালনা করবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাসিদ আঞ্জু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ এফ এম আব্দুল আলিম নকি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here