বাগেরহাটে বাসের চাপায় স্কুল শিক্ষক নিহত

0
58
সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোটার,বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় খুলনা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় বাইসাইকেল আরোহি আবু হানিফ মোল্লা(৬৮) নামের একজন অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনাটি হয়েছে সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার দেড়বোয়ালিয়া সাগর ফিলিং ষ্টেশনের সামনে। নিহত হানিফ মোল্লা উপজেলার উদয়পুর উত্তরকান্দি গ্রামের বাসিন্দা।

সাগর ফিলিং ষ্টেশনের প্রর্ত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে বে-পরোয়া গতি সম্পন্ন একটি যাত্রীবাহি বাস পিছন দিক থেকে তাকে চাপা দেয়। রাস্তার পরেই শিক্ষক আব হানিফ মৃত্যুর কোলে ঢলে পড়ে। তিনি স্থানীয় কামারগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। এক বছর আগে তিনি উক্ত বিদ্যালয় হতে অবসরে যান।

আবু হানিফ মোল্লার সহকর্মী শিক্ষকরা জানান, এদিন উপজেলার চরকুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে মোল্লাহাট শিক্ষক সমিতির পূর্ব নির্ধারিত সভা ছিলো।উক্ত সভায় যোগ দিতে নিজ বাড়ি হতে বাইসাকেলে যাওয়ার পথে বেপরোয়া গতির রূপসী পরিবহনের সোহাগ নামের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনা স্থলেই তিনি মারা যান।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ শেখ আবুল হাসান জানান, ঘাতক বাসটি আটক করে ক্যাম্পে আনা হয়েছে। এদিকে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here