খেলাধুলায় উন্নয়নে পৃষ্ঠপোষকতা করছে সরকার: পরিবেশমন্ত্রী মোঃ শাহাব উদ্দিন

0
47

বড়লেখা ( মৌলভীবাজার): পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার খেলাধুলায় নিয়মিতভাবে পৃষ্ঠপোষকতা করে চলেছে। তারই অংশ হিসেবে অচিরেই বড়লেখা উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করা হবে। তিনি বলেন, বড়লেখা শহরের উত্তর অথবা দক্ষিণ প্রান্তের যেখানেই স্টেডিয়াম নির্মাণের জন্য প্রয়োজনীয় ১০ বিঘার সমপরিমাণ জমি পাওয়া যাবে সেখানেই স্টেডিয়াম নির্মাণ করা হবে।

সোমবার (৮ মার্চ) মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পি সি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন বড়লেখা (কোয়াব) আয়োজিত বড়লেখা ক্রিকেট লীগ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

খেলোয়াড়দের উদ্দেশ্যে পরিবেশমন্ত্রী বলেন, শরীর ও মনের বিকাশে নিয়মিত খেলাধুলা চালিয়ে যেতে হবে। আয়োজকদের উদ্দেশ্যে তিনি বলেন, যেখানে মাঠ সেখানেই খেলাধুলার আয়োজন করতে হবে। ছেলেরা যেন দক্ষতা অর্জন পূর্বক পেশাদার খেলোয়াড় হয়ে জাতীয় ও আন্তর্জাতিক খেলায় অংশগ্রহণ করতে পারে। মন্ত্রী বলেন, বাংলাদেশ এথলেটিক্স এর বিভিন্ন বিভাগে আন্তর্জাতিক ভাবে স্বর্ণপদক বিজয়ী হলেও ক্রিকেট খেলায় এখনো বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারেনি। ক্রিকেটেও বাংলাদেশ একদিন বিশ্বচ্যাম্পিয়ন হবে বলে মন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম আল ইমরান, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী এবং বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর সরদার প্রমুখ । সভাপতিত্ব করেন কোয়াবের সভাপতি ছালেহ আহমদ জুয়েল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here