বিরামপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

0
65
হামলা
হামলা

মো: আবু সাঈদ, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: পূর্ব শত্রুতার জেরে জাহিদুল ইসলাম (৩৬) এবং রুপছানা বেগম (৩০) উপর হামলার ঘটনা ঘটেছে। এতে আহত দুইজনকে উপজেলা স্বাস্থ কমপ্লেকে ভর্তি করা হয়।

ঘটনাটি ঘটেছে দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরের পূর্ব জগনাথপুর রেলস্টেশন কলোনিতে।

৭ মার্চ রবিবার হাসপাতালে গিয়ে আহত রুপছানা বেগমের সাথে কথা বললে তিনি জানান, পূর্ব শত্রুতার জেরধরে শনিবার দুপুরে আমার স্বামীর দোকানের সামনে প্রতিবেশী মোস্তাফিজুর রহমান আবুর স্ত্রী মরিয়ম বেগম (৪০), এমদাদুল হকের স্ত্রী আমেনা বেগম (৩৫), সবুজ হোসেনের স্ত্রী আতছুরা বেগম (৩০), শাহীনের স্ত্রী লাভলী বেগম (২৫), আমিনুরের স্ত্রী বাছিরন বিবি (৪০) অকাত্ত ভাষায় গালি গালাজ করে মারধর করলে আমার স্বামী ও প্রতিবেশিরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এমন কি তারা দীর্ঘদিন থেকে আমাকে মেরেফেলার হুমকিও দিয়ে আসছিল।

আহত রুপছানা বেগমের স্বামী জাহিদুল ইসলাম জানান, আমার স্ত্রীকে হাসপাতালে ভর্তি করে বাড়িতে প্রবেশ করার সময় কাশেমের মেয়ে কেয়া (২০), মফিলদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (৫০), মুকতার হোসেনের ছেলে লাভলু (২২), আলম হোসেনের ছেলে মহিদুল ইসলাম (২৩) এবং এমদাদুল হকের ছেলে আশিক (১৮) আমাকেও মারধুর করে এমনকি দাঁত দিয়ে হাতে কামোড় দিয়ে রক্তাত্ত যখম করেছে। এবিষয়ে বিরামপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here