আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি পালাবার পথ খুঁজে পাবে না : এনামুল হক শামীম

0
334

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আওয়ামীলীগ মাঠে নামলে বিএনপি পালানোর পথ খুঁজে পাবে না।জেল, জুলুম, নির্যাতন ও রাজপথ থেকে উঠে আসা জনগণের সংগঠন আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। বিএনপির কোনো অপকর্ম বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেওয়া হবে না। কারণ আওয়ামীলীগের শেকড় অনেক গভীরে। আওয়ামীলীগ আন্দোলন করতে করতে এই পর্যায়ে এসেছে। আওয়ামীলীগ মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল। আওয়ামীলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে আপোসহীন।

শুক্রবার বিকালে শরীয়তপুরের সখিপুর থানার ডিএমখালী ইউনিয়নের ৪,৫, ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে ডিভিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি তাঁর বক্তব্যে এসব কথা বলেন।

বিএনপির কেন্দ্রীয় নেতা ও রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনুকে উদ্দেশ্য করে উপমন্ত্রী এনামুল শামীম বলেন, আপনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যে ধৃষ্ঠতাপূর্ণ বক্তব্য দিয়েছেন। ওই বক্তব্য অবিলম্বে প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চান। আপনারা (বিএনপি) পচাত্তরের ১৫ আগস্টের মতো কালো অধ্যায় সৃষ্টির হুঙ্কার দিবেন, সেই দিন আর নেই। এরপর রাজনৈতিক কর্মসূচির নামে কোনো উসকানিমূলক বক্তব্য দিয়ে দেশকে অস্থিতিশীল করতে চাইলে আওয়ামীলীগ জনগণকে সঙ্গে নিয়ে তার দাঁতভাঙা জবাব দেয়া হবে। জননেত্রী শেখ হাসিনার কৃপায় বেগম খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেয়া হয়েছে। এটা বিএনপি নেতাকর্মীদের ভুলে গেলে চলবে না। বিএনপি আর কোনো ক্ষমতায় আসবে না, কারণ বিএনপির দুঃশাসনের কথা এদেশের জনগণ ভোলে নাই। বঙ্গবন্ধুর বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। তাই এদেশের জনগণ একমাত্র জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল।

ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলমগীর হাওলাদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বাদশা মাদবরের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জসিম মুন্সী। প্রধান অতিথি ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা। বিশেষ অতিথি ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, উপদেষ্টা ফিরোজ সরদার, আজাহারুল ইসলাম ঢালী, আহমদ উল্যাহ খান, সহ-সভাপতি আনোয়ার হোসেন বালা, নাসির সরদার, যুগ্ম সাধারন সম্পাদক শাহজালাল মাল, মহিলা সম্পাদক আকলিমা বেগম লিপি, যুব ও ক্রীড়া সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান মহসিন হক আবু, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, তথ্য ও গবেষনা সম্পাদক কবির সরকার, সহ-দপ্তর সম্পাদক মজিবুর রহমান, সদস্য আলী আহম্মদ ভূইয়া। প্রধান বক্তা ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক বেপারী।
এনামুল হক শামীম আরও বলেন, আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে আরও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জনগণের কাছে বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরবে। দেশ বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবিলা সবাইকে এগিয়ে আসতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here