নিউজিল্যান্ডে টাইগারদের প্রথম জিম সেশন

0
71

খবর৭১ঃ নিউজিল্যান্ডে পৌঁছে অষ্টম দিনে এসে প্রথমবার জিমে অনুশীলন করার সুযোগ পেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা। বুধবার ক্রিকেটারদের অনুশীলনের একটি ভিডিও প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সামাজিক যোগযোগমাধ্যমে এই ভিডিও আপলোড করে বিসিবি লিখেছে, ‘তৃতীয়বার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় আজ খেলোয়াড়রা প্রথমবার জিম সেশন করল। আগামীকাল (বৃহস্পতিবার) সাতটি গ্রুপে লিংকনে অনুশীলন করবে ক্রিকেটাররা।’

ভিডিওতে টাইগার ক্রিকেটার মোহাম্মদ মিথুন বলেন, ‘আমরা এখানে এসে শুরু থেকে অনেক বাধ্যবাধকতার মধ্য দিয়ে আছি। এখন আস্তে আস্তে সবকিছু স্বাভাবিক হচ্ছে। আজ আমরা জিম সেশন করার সুযোগ পেয়েছি। খেলোয়াড়রা সবাই রোমাঞ্চিত। কারণ কেউই এভাবে ঘরে বসে থাকতে চায় না। কাল (বৃহস্পতিবার) থেকে থেকে আমরা যখন ক্রিকেট ট্রেনিংয়ে ফিরব তখন আস্তে আস্তে সবকিছুর সঙ্গে খাপ খাইয়ে নিতে পারব।’

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল নিউজিল্যান্ডে পৌঁছেছে গত বুধবার। সেখানে পৌঁছে গত সাতদিনই ঘরবন্দি ছিলেন তামিম-মুশফিকরা। এই সময়ে মধ্যে দিনে শুধু আধা ঘণ্টার জন্য বের হতে পারতেন ক্রিকেটাররা।

করোনায় এখন বদলে গেছে পুরো পৃথিবী। আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনেও এখন যোগ হয়েছে নতুন অনেক নিয়ম। যেকোনো সিরিজের আগে কোয়ারেন্টাইন বিষয়টি বাধ্যতামূলক হয়ে গিয়েছে। তাই সিরিজের সময়ও বাড়ছে।

ওয়ানডে ম্যাচ দিয়ে আগামী ২০ মার্চ শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। এই সিরিজে মোট তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here