বাগেরহাটে দুইশত মেধাবী শিক্ষার্থী পেল বাইসাইকেল

0
289

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটে মুজিববর্ষ উপলক্ষে মাধ্যমিক ও আলীয়া মাদ্রাসা স্তরের ৩০’টি শিক্ষা প্রতিষ্ঠানের দুইশত মেধাবী শিক্ষার্থী’কে বাই-সাইকেল ও আশি জন দুঃস্থ্য নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। মোল্লাহাট উপজেলা পরিষদের আয়োজনে এবং এডিপির অর্থায়নে বৃহস্পতিবার বিকালে কে,আর কলেজ মাঠে মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ সকল বাই-সাইকেল ও নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন । উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ।

এছাড়া এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্যদেন উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন, উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, কে,আর কলেজ’র অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, শেখ হেলাল উদ্দীন এমপির এপিএস মোঃ ফিরোজুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবির, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবির, আ’লীগ নেতা এস,এম নাসির উদ্দিন, এস,এম, সাইকুল আলম, আবুল বাশার মোল্লা, ইউপি চেয়ারম্যান উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরী, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান হায়দার মামুন ও শেখ রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক এস,এম ফরিদ আহমেদ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ ও প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান-ুসহ সরকারী কর্মকর্তা, আ’লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা, জন-প্রতিনিধি, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক ও মেধাবী সকল শিক্ষার্থী এবং নারীরা প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here