দেশের গণতন্ত্রের ধ্বংসের জন্য দায়ী সিইসি: রিজভী

0
290

খবর ৭১: দেশের গণতন্ত্রের ধ্বংসের জন্য সিইসিকে দায়ী করেছেন বিএনপির  সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী । আজ বুধবার সকালে মিরপুরে বিক্ষোভ মিছিল শেষে রুহুল কবির রিজভী এ কথা বলেন। তিনি আরো বলেন,  মাহবুব তালুকদার ইসির ভাবমূর্তি ক্ষুণ্ন করেননি। সিইসিই নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। তার নেতৃত্বে বাংলাদেশ থেকে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন বিতারিত হয়েছে। সিইসির যে ন্যূনতম লজ্জাবোধ থাকলে তিনি ইসি মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না বরং যদি তার মধ্যে ন্যূনতম নিজের অপকর্মের জন্য অনুসূচনা করতেন। দেশের গণতন্ত্রের ধ্বংসের জন্য দায়ী এ সিইসি।

আজ বুধবার সকালে মিরপুরে বিক্ষোভ মিছিল শেষে রুহুল কবির রিজভী এসব কথা বলেন। সরকারের হেফাজতে লেখক মুশতাকের মৃত্যু ও প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ মিছিলটি মিরপুর ১১ থেকে ১০ এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষ হওয়ার আগেই পুলিশ এসে সমাবেশে হামলা করে। এ সময় পুলিশ বিএনপির ৪ কর্মীকে আটক করে নিয়ে যায়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হক দফতর সম্পাদক এবিএম আব্দুর রাজ্জাক, পল্লবি থানার সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিক, রুপনগরের সভাপতি আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক মজিবুল হকসহ সহস্রাধিক নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here