শার্শায় কৃষকলীগের আহবায়ক আয়নাল হক, যুগ্ম আহবায়ক গগণ

0
61

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : যশোরের শার্শায় উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ৪টার সময় শার্শা জেলা পরিষদ অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় শার্শা উপজেলা কৃষকলীগের পুরাতন কমিটিকে বিলুপ্ত করে উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হককে আহবায়ক ও হায়দার আলী গগণকে যুগ্ম আহবায়ক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ঠ একটি আহবায়ক কমিটি গঠণ করা হয়।

শার্শা উপজেলা কৃষকলীগের সহ সভাপতি আলহাজ্ব আয়নাল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হায়দার আলী গগনের স ালনায় অনুষ্ঠিত উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন কেন্দ্রীয় কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম পানু, সহ প্রচার সম্পাদক নুরুল ইসলাম বাদশা, সদস্য এ্যাডভোকেট সামছুর রহমান, এ্যাডভোকেট মোশারফ হোসেন প্রমুখ।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহ সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, আসাদুজ্জামান বাবলু, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ, মিজানুর রহমান, আলহাজ্ব বজলুর রহমান, আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, কৃষকলীগের সহ সভাপতি আব্দুর রহিম, দপ্তর সম্পাদক মফিজুর ররহমানসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here