বাবা দ্বিতীয় বিয়ে করায় শরীরে আগুন দিয়ে আত্মহত্যা

0
42

কাজী শাহ্ আলম,লালমনিরহাট প্রতিনিধি ঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বাবা দ্বিতীয় বিয়ে করায় অভিমানে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করেছে মেয়ে মরিয়ম বেগম (২৩) ।
জানাগেছে, প্রথম স্ত্রী থাকার পরেও দ্বিতীয় বিয়ে করেন জহুরুল ইসলাম। এ কারণে অভিমান করে প্রথম স্ত্রী বাড়ি থেকে বেড়িয়ে যান। পরে বাবার দ্বিতীয় বিয়ের খবরে ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বাবার বাড়ী চলে আসেন মেয়ে মরিয়ম। এসময় দ্বিতীয় বিয়ে নিয়ে বাবা-মেয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে বাবার সঙ্গে অভিমান করে ঘরে ঢুকে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় মরিয়ম। মেয়েকে বাঁচাতে গিয়ে বাবা জহুরুল ইসলামও দগ্ধ হন। পরে দগ্ধ বাবা-মেয়েকে উদ্ধার করে প্রতিবেশীরা প্রথমে পাটগ্রাম ও পরে রংপুর মেডিকেল কলেজ (রকেম) হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই মরিয়মকে ঢামেক হাসপাতালের উদ্দেশ্যে নেওয়ার পথে সকালের দিকে তার মৃত্যু হয়। নিহত মরিয়ম জহুরুল ইসলামের মেয়ে এবং পাশ^বর্তি হাতীবান্ধা উপজেলার ভোটমারী গ্রামের শামীম মিয়ার স্ত্রী।
পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, বাবা-মেয়ে দু’জনেই দগ্ধ হয়েছেন। মেয়েটির শরীরের অধিকাংশই পুড়ে গেছে। এ ঘটনায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here