মুরাদনগরে ৩’শ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

0
179

মোঃ রাসেল মিয়া, (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার মুরাদনগরে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক সাবেক এফবিসিসিআই’র সভাপতি স্থানীয় সংসদ সদস্য
আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশনায় সুবিধা বঞ্চিত অসহায় গরীব ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার দারোরা ইউনিয়নের হাসান মার্কেটে কম্বল বিতরণ করেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার এর নিজস্ব অর্থায়নে প্রায় ৩’শ মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। তাঁতীলীগের আহবায়ক মো.হুমায়ুন মূন্সী সঞ্চালনায়,
কাজী আব্দুল লতিফ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান বিএসসি, ইউপি সদস্য নাজিম উদ্দিন,শানু মিয়া,ছাত্রলীগের ইউনিয় সাবেক সভাপতি নুরুজ্জামান দুলাল,ইউনিয় ছাত্রলীগের সভাপতি নুরুজ্জামান,মনিরুজ্জামান মানিক,আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এব্যাপারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন বলেন, শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো আমাদেরনৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য আমাদের কাজ করা উচিত”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here