বিমান বিধ্বস্ত হয়ে ব্রাজিলের ৪ ফুটবলার নিহত

0
275
বিমান বিধ্বস্ত হয়ে ব্রাজিলের ৪ ফুটবলার নিহত

খবর৭১ঃ
ঘরোয়া কাপ টুর্নামেন্টে খেলতে যাওয়ার সময় বিমান বিধ্বস্ত হয়ে ব্রাজিলের চার ফুটবলার নিহত হয়েছেন। এরা ব্রাজিলের চতুর্থ বিভাগের ক্লাব পালমাসের খেলোয়াড়। এ দুর্ঘটনায় তাদের ক্লাব সভাপতি ও বিমানটির পাইলটও নিহত হয়েছেন।

রোববার পালমাস শহরের পাশে তোকানতিনেসে এভিয়েশন অ্যাসোসিয়েশন নামের একটি ছোট বিমানঘাঁটিতে এ দুর্ঘটনা ঘটে।খবর টাইমস অব ইন্ডিয়া ও মিররের।

নিহতরা হলেন- পালমাস ক্লাবের সভাপতি লুকাস মেইরা, ফুটবলার লুকাস প্রাসেদেস, গিলের্মে নো, রানুলে ও মার্কাস মলিনারি এবং পাইলট ওয়াগনার মাখাদো।

ব্রাজিলিয়ান কাপের ম্যাচ খেলতে বেসরকারি একটি ছোট বিমানে চড়ে পালমাস শহর থেকে ৮০০ কিলোমিটার দূরে গোইয়ানিয়ায় যাচ্ছিলেন ক্লাব সভাপতি ও খেলোয়াড়েরা।বিমানটি উড্ডয়ন করে তোকানতিনেসে এভিয়েশন অ্যাসোসিয়েশন রানওয়ের শেষ প্রান্তে গিয়ে বিধ্বস্ত হয়।এতে বিমানটিতে থাকা সবাই প্রাণ হারান।

পালমাস এক বিবৃতিতে এ দুর্ঘটনায় শোক জানিয়ে বলেছে, বিমানটি টেকঅফ করেছিল, এরপর তোকানতিনেসে এভিয়েশন অ্যাসোসিয়েশনের রানওয়ের শেষ প্রান্তে গিয়ে বিধ্বস্ত হয়।পালমাস বলেছে, শোকের সঙ্গে জানাচ্ছি, কেউই বেঁচে ফিরতে পারেননি।তবে কোন বিমানে নিহতরা আরোহন করেছিলেন, পালমাস সেটি জানায়নি।

উল্লেখ্য, আগামী সোমবার রাতে গোইয়ানিয়া ক্লাব ভিলা নোভার বিপক্ষে ব্রাজিলের ঘরোয়া কাপ টুর্নামেন্ট কোপা ভের্দের শেষ ষোলোতে খেলার কথা ছিল পালমাসের।সেই টুর্নামেন্টে খেলতেই যাচ্ছিলেন খেলোয়াড়েরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here