ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে ২ ইয়াবা সম্রাটকে আটক করেছে ডিবি পুলিশ

0
47
ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে ২ ইয়াবা সম্রাটকে আটক করেছে ডিবি পুলিশ

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে ২ ইয়াবা সম্রাটকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে হরিনাকুন্ডু উপজেলার তৈলটুপি বাজার সংলগ্ন স’মিলের পাশ থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, হরিনাকুন্ডু উপজেলার ফতেপুর পূর্বপাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে মিজানুর রহমান ও সুরা পশ্চিমপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে জামিরুল ইসলাম আকাশ।

ডিবি পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী হরিনাকুন্ডুর তৈলটুপি এলাকায় মাদক বেচাকেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহের ডিবি পুলিশের এসআই সেলিম রেজা, এএসআই আব্দুল আলীম ও রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীদের দেহ তল্লাশী করে এক জনের কাছ থেকে ৩০ পিচ ও অন্যজনের কাছ থেকে ১০ পিচ মোট ৪০ পিচ ইয়াবা উদ্ধার করে।

পুলিশ জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী মিজান ও আকাশ দীর্ঘদিন ধরে এলাকায় রাজনৈতিক ছত্রছায়ায় লোক চক্ষুর আড়ালে মাদক ব্যবসা করে আসছিলো। তারা এলাকায় মাদক সম্রাট হিসেবে পরিচিত।ঝিনাইদহ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানায়, আটকৃতদের হরিনাকুন্ডু থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here