ঝালকাঠির রাজাপুরের হাইজাক মোড়ে ছিনতাই মামলা হলেও গ্রেফতার হয়নি কেউ

0
73
ঝালকাঠির রাজাপুরের হাইজাক মোড়ে ছিনতাই মামলা হলেও গ্রেফতার হয়নি কেউ

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠির রাজাপুরে কৃষি ব্যাংকের সাবেক ব্যবস্থাপকের কাছ থেকে এক লাখ ৭০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় হাইজাক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার মো. সিদ্দিকুর রহমান ওই দিন বিকেলেই রাজাপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের ছোট ভাই রফিকুল ইসলাম (রাজু) ও রাসেল খান, সাকিব তালুকদার, সুজন, রাব্বি, জিলানকে আসামি করা হয়। আসামিরা প্রভাবশালী হওয়ায় পুলিশ তাদের গ্রেপ্তার করছে না বলে অভিযোগ করেছেন সাবেক এ ব্যাংক কর্মকর্তা। বুধবার সন্ধ্যায় ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি জানান, কৃষি ব্যাংকের ম্যানেজার হিসাবে বিভিন্ন শাখায় কর্মরত ছিলেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের ছোট ভাই ও ভুয়া মেজরখ্যাত তোফাজ্জেল হোসেনের ছেলে রফিকুল ইসলাম রাজুর নেতৃত্বে কয়েকজন যুবক তাকে রাজাপুর থেকে বরিশালের যাওয়া চলমান গাড়ির মধ্যে থেকে জোড় পূর্বক নামায়। তারা লাঠি ও রড দিয়ে মারধর করে। অস্ত্র দেখিয়ে গাড়ি থেকে হাইজাক মোড় মসজিদের কাছে নামিয়ে সঙ্গে থাকা এক লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। তাঁর চিৎকারে লোকজন আসলে ছিনতাইকারীরা টাকা নিয়ে চলে যায়।

সিদ্দিকুর রহমান বলেন, ওই দিনই কৃষি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিজের করাতকলের জন্য মালামাল কেনার উদ্দেশ্যে বরিশাল যাচ্ছিলেন। আগে থেকে অপেক্ষমান যুবকরা টাকা উত্তোলনের বিষয়টি জানতে পেরে ছিনতাইয়ের ঘটনা ঘটায়। রাজাপুর থানায় মামলা দায়েরের ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন আসামিকে পুলিশ গ্রেপ্তার করেনি। মামলা করার পরে অত্যন্ত নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। এ ব্যাপারে সার্বিক নিরাপত্তা ও ছিনিয়ে নেওয়া এক লাখ ৭০ হাজার টাকা উদ্ধারের দাবি জানান কৃষি ব্যাংক ঝালকাঠির বাসন্ডা শাখার সাবেক ম্যানেজার সিদ্দিকিুর রহমান।
রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। আসামীরা গা ঢাকা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here