সৌরভের হার্টে তিনটি ব্লকেজ, তবে অবস্থা স্থিতিশীল

0
55
সৌরভের হার্টে তিনটি ব্লকেজ, তবে অবস্থা স্থিতিশীল

খবর৭১ঃ
আচমকা বুকে ব্যথা নিয়ে শনিবার হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। সকালবেলায় জিম করতে গিয়ে প্রথমে পিঠে ব্যথা অনুভব করেন। এরপর মাথা ঘুরে পড়ে যান তিনি। তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৌরভের ভাই স্নেহাশিস গাঙ্গুলী সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ওর হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। তবে সৌরভ স্থিতিশীল।’

হাসপাতাল সূত্রে জানা গেছে, সৌরভ গাঙ্গুলীর এনজিওগ্রাম করা হয়েছে। এনজিওপ্লাস্টি এবং স্টেন্ট বসানোর প্রক্রিয়া শুরু হয়েছে।

সৌরভ গাঙ্গুলীর পারিবারিক সূত্র বলছে, তার হার্টের আর্টারিতে তিনটি ব্লকেজ পাওয়া গেছে। এমনিতে সৌরভের শারীরিক অবস্থা নিয়ে আপাতত উদ্বেগের কিছু না থাকলেও ভবিষ্যতে যাতে এরকম না হয়, সেটাই দেখছেন চিকিৎসকরা। গঠন করা হয়েছে মেডিক্যাল বোর্ডও।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সৌরভের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। টুইটারে তিনি লিখেছেন, ‘জেনে খারাপ লাগছে মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ। তার দ্রুত আরোগ্য কামনা করছি।’

ক্রিকেট থেকে অবসরের পর প্রশাসক হিসেবে নিজেকে তুলে ধরেছেন সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ। তাঁর ব্যস্ততা তো কমেইনি, বরং উত্তরোত্তর তা বেড়েছে। চুটিয়ে চলছে বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুটিংয়ের কাজ। একটি জনপ্রিয় টেলিভিশন শো-এর কাজেও ব্যস্ত থাকেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here