মিরসরাইতে লায়ন্স ক্লাবের উদ্যোগে ১৫ হাজার টি-শার্ট বিতরণ সম্পন্ন

0
62
মিরসরাইতে লায়ন্স ক্লাবের উদ্যোগে ১৫ হাজার টি-শার্ট বিতরণ সম্পন্ন

রেদোয়ান হোসেন জনিঃ
লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাই এবং লিও ক্লাব চিটাগং মিরসরাই ও লিও ক্লাব অব চিটাগং খুলশী ব্লু এর উদ্যোগে এবং ক্লিফটন গ্রুপের সৌজন্যে করোনা সচেতনতামূলক ১৫ হাজার টি-শার্ট বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) মীরসরাই উপজেলার ১৮টি বাজারে ৩টি টিমের মাধ্যমে উক্ত প্রোগ্রাম সম্পন্ন হয়। ১ম টিমে বড়দারোগারহাট, হাদিফকিরহাট, বড়তাকিয়া, বারইয়ারহাট এবং করেরহাট বাজার, ২য় টিমে দমদমা, মনিরহাট, কমরআলী, সাহেরখালী ভোরবাজার, আনন্দবাজার এবং আবুতোরাব বাজার, ৩য় টিমে আবুরহাট, ঝুলনপুল, এছাক ড্রাইভারহাট, বামনসুন্দর, ছত্তরভূইয়ারহাট, দুর্গাপুর এবং ঠাকুরদিঘী বাজার।

এসময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের ডিরেক্টর লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল, ভাইস প্রেসিডেন্ট লায়ন মাইন উদ্দিন মনি, সেক্রেটারি লায়ন আশরাফ উদ্দিন সোহেল, লায়ন মাহবুবুর রহমান পলাশ, শান্তিনীড় সাধারণ সম্পাদক মৃদুল দাশ, সরোয়ার রাব্বী প্রমুখ।

লিও ক্লাব থেকে উপস্থিত ছিলেন লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল-৩১৫, বি৪ এর জোন ডিরেক্টর লিও শওকত হোসেন, লিও ক্লাব অব চিটাগং মিরসরাই ও খুলশী ব্লু থেকে লিও তানভীর হাসান, লিও সুজন দাশ, লিও রিমন, লিও রাজীব পাল, লিও কাজী তোফাজ্জেল হোসেন শাকিল, লিও জুয়েল দাশ, লিও আসিফুল ইসলাম, লিও আব্দুল নাঈম, লিও শুভ চক্রবত্তী, লিও জিল্লুর রহমান, লিও ইমাম, লিও আজিম, লিও নাইম উদ্দিন, লিও ইভন, লিও জিকু, লিও অন্তু, লিও জামান, লিও ইমতিয়াজ, লিও নোমান, লিও রিগাল, লিও মেহেদী, লিও আরিফুল, লিও এহসান, লিও ইমতিয়াজ, লিও শাখাওয়াত, লিও মাইনুল, লিও রাশেদ, লিও বিকাশ, লিও আবু নোমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here