সৈয়দপুরে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ফার্মেসী মালিক গ্রেফতার

0
747
সৈয়দপুরে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ফার্মেসী মালিক গ্রেফতার

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে এক ফার্মেসী থেকে নিষিদ্ধ ঘোষিত ২০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার রাতে শহরের বাঁশবাড়ী আমিন মোড়ের মৌসুমী ফার্মেসীতে এক অভিযান চালিয়ে নিষিদ্ধ ওই ট্যাবলেট উদ্ধার ও ফার্মেসী মালিক মো. হায়দার আলীকে (২১) গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নীলফামারী সার্কেলের সদস্যরা।

জানা গেছে, গতকাল সোমবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. খবির আহমেদের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা শহরের বাঁশবাড়ী আমিন মোড়ের মৌসুমী ফার্মেসীতে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ফার্মেসীতে তল্লাশি করে ক্যাশ বাক্সের ড্রয়ার থেকে ২০ পিস নিষিদ্ধ ঘোষিত ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ট্যাপেন্টাডল ট্যাবলেট সংরক্ষণের অভিযোগে মৌসুমী ফার্মেসীর মালিক মো. হায়দার আলীকে গ্রেফতার করে তারা। গ্রেফতার হওয়া হায়দার আলী শহরের বাঁশবাড়ী শের-ই-বাংলা রোডের মো. পারভেজের ছেলে।

এ ঘটনায় নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের উপ পরিদর্শক মো. আজাহারুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সৈয়দপুর থানায় একটি মামলা করেছেন। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান জানান, মামলার আসামী মৌসুমী ফার্মেসীর মালিক হায়দার আলীকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here