হবিগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৮

0
52
হবিগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৮

খবর৭১ঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাস ও দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আটজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী বলে জানা গেছে।

সোমবার বিকাল পৌনে ৫টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজারের শাহ মুশকিল আহসান (রহ.) মাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় দুই ঘণ্টা পর যানচলাচল স্বাভাবিক হয়।

নিহতরা হলেন- গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের আবু তাহের স্ত্রী সামিরুন বেগম (২৮), তার মেয়ে মারিয়া আক্তার (২), আবু তাহেরের ভাই আনু মিয়ার স্ত্রী হালিমা বেগম (২৫), সাতাইহাল গ্রামের নুরুল ইসলামের ছেলে অন্তর মিয়া (২২), সাতাইহাল (কাজীপাড়া) গ্রামের লিজা আক্তার (১৯), দেবপাড়া ইউনিয়নের লতিবপুর গ্রামের কিতাব আলী (৩০)। বাকি দুজনের পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা থেকে সিলেটগামী বিআরটিসি পরিবহনের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব-১১-৫৫১৮) সঙ্গে আউশকান্দি থেকে পানিউমদাগামী যাত্রীবাহী সিএনজি (হবিগঞ্জ-থ ১১-৬৭৭৭) ও অজ্ঞাত সিএনজিসহ দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। একটি সিএনজিসহ বাস মহাসড়কের পার্শ্ববর্তী গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়। পরে আরও একজন মারা যান।

এ ঘটনায় বাসের যাত্রীসহ আহত হয়েছেন ১০ জন। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

শেরপুর হাইওয়ে পুলিশের এসআই আবুল কালাম আটটি লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা এ পর্যন্ত ছয়জনের পরিচয় পেয়েছি। বাকি দুজনের পরিচয় জানার চেষ্টা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here