মহেশপুর সীমান্ত থেকে নারীসহ ৫ জন আটক

0
372
মহেশপুর সীমান্ত থেকে নারীসহ ৫ জন আটক

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নারীসহ ৫ জনকে আটক করেছে বিজিবি। সোমবার রাত ১০ টার দিকে উপজেলার গুড়দহ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার সকালে ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো- যশোর সদর উপজেলার শংকরপুর বাসস্ট্যান্ড এলাকার মৃত আমির হোসেনের মেয়ে রিম্পা খাতুন (২৪), বাঘারপাড়া উপজেলার সাধিপুর গ্রামের নীলপদ পোদ্দারের স্ত্রী মাধুরী পোদ্দার (৪৫), নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ি গ্রামের বাবুল শেখের স্ত্রী সাবিনা খাতুন (৪০), মুখখোলা গ্রামের ইমন শেখের স্ত্রী লিতুন জিরা (১৯) বাবুল শেখের ছেলে ইমন শেখ (২৫)।

বিজিবি জানায়, মহেশপুরের শ্রীনাথপুর বিওপির দ্বায়িত্বপুর্ণ এলাকা দিয়ে কয়েকজন বাংলাদেশী অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ৪ নারী ও ১ পুরুষকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে বিনাপাসপোর্টে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টা করার অপরাধে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here