করেরহাটে আশরাফ উদ্দিন ফারুকের উদ্যোগে এলইডি লাইট স্থাপন

0
100
করেরহাটে আশরাফ উদ্দিন ফারুকের উদ্যোগে এলইডি লাইট স্থাপন

রেদোয়ান হোসেন জনিঃ সাম্প্রতিক সময়ে করেরহাট ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। হঠাৎ করে চুরির ঘটনা বেড়ে যাওয়ায় সাধারণ জনগণের মাঝে আতঙ্ক দেখা দেয়। চুরিরোধে কোন উপায় অবলম্বন করবে তা নিয়ে চিন্তিত ছিলেন এলাকাবাসী।

আর সেই চিন্তার অবসান ঘটালেন ১ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য নাছির উদ্দীন ডিলারের সুযোগ্য সন্তান ও করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন ফারুক। তিনি নিজ অর্থায়নে ১ নম্বর ওয়ার্ডের জয়পুর পূর্ব জোয়ার ও বরইয়া গ্রামের প্রতিটি রাস্তায় এলইডি লাইট স্থাপন করে দিয়েছেন৷ আজ (৯ নভেম্বর) সোমবার পর্যন্ত তিনি ২৬ টি এলইডি লাইট স্থাপন করেন। তার এই মহৎ উদ্যাগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার জনগন।

এ বিষয়ে আশরাফ উদ্দিন ফারুক বলেন, আসলে গ্রামে আমরা যারা বসবাস করি সবাই একটা যৌথ পরিবারের মতো। হাসি-কান্না, আদর- স্নেহ, ঝগড়া -বিবাদ, বিপদ – আপদ সব নিয়ে এই সমাজে বা পরিবারে বসবাস। তবে আমি মনে করি একে অপরকে সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। যে যার অবস্থান থেকে যদি একটু আন্তরিক হয় এই সমাজ অনেকটাই পরিবর্তন হবে। সবাইর সুখে হাসবো আমি সবাইর দুঃখে কাঁদবো। এটাই হবে আমাদের যুব সমাজের স্লোগান।

যেসকল ফেইসবুক ফ্রেন্ডস বা এলাকার মুরব্বীরা সাধুবাদ জানিয়েছেন আসলে আমি ঐ রকম কিছু করতে পারি নাই। ইনশা্আল্লাহ আমি চেষ্টা করবো কিছুটা হলেও একটা মডেল ওয়ার্ড করার জন্য। আমাদের অন্তত ১ নং ওয়ার্ড। যারা অনুপ্রেরণা ও সার্বিক সহযোগিতা করেছেন যেমন : সংকল্প ক্লাবের সকল যুবকরা – আশিষ দাশ, শাহ আলম, এনায়েত, ইকবাল, রেদোয়ান জনি, শাহিন, আল ফরহাদ, ওমর ফারুক, মিলন, উসমান, কামরুল, সাইফুল, আরাফাত সহ আরো গ্রামের যেসকল পরিবার ইলেকট্রিসিটি দিয়ে সহযোগিতা করছেন এবং সাধুবাদ জানিয়েছেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here