শাহজাদপুর পৌরসভার মেয়র হলে সেবক হয়ে কাজ করে যাবো: মাহমুদুল হাসান সজল

0
365
শাহজাদপুর পৌরসভার মেয়র হলে সেবক হয়ে কাজ করে যাবো: মাহমুদুল হাসান সজল

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: জনগণের ভোটাধিকার নিশ্চিত হলে ইনসাআল্লাহ জনগণের রায়ে আমি শাহজাদপুর পৌরসভার মেয়র নির্বাচিত হবো এবং সেবক হয়ে পৌরবাসীর সেবা করে যাবো। আজ শুক্রবার এই কথা বলেছেন সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর নির্বাচনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী পৌর যুবদলের আহ্বায়ক, পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সদস্য মাহমুদুল হাসান সজল।

শুক্রবার ৬ নভেম্বর বিকেলে শাহজাদপুর পৌর শহরের পুকুরপাড় গ্রামে ৪নং ওয়ার্ড বিএনপি ও ওয়ার্ড যুবদল কর্তৃক আয়োজিত এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আরাফাত আলী রবিউলের সঞ্চালনায় ৪ নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক হাসিবুল হক টিংকু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এই মতবিনিময় সভা।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, ভোটারদের ভোট দেওয়ার অধিকার খর্ব করা হয়েছে। রাতের আঁধারে তাদের ভোট লুট হয়। কোন কেন্দ্রেই প্রতিপক্ষের এজেন্টদের থাকতে দেওয়া হয় না। তারা জনগণকে সাথে নিয়ে এই অচলাবস্থার অবসান করার প্রত্যাশা ব্যক্ত করেন।

পৌর যুবদলের আহ্বায়ক ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুল হাসান সজল তার বক্তব্যে বলেন, আমি জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে জনমানুষের কল্যাণের ব্রত নিয়ে রাজনীতি করি। আমি মেয়র নির্বাচিত হলে সেবক হয়ে পৌরবাসীর সেবা করে যাবো, প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন ঘটাবো। পৌরবাসীর নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত এবং বৃদ্ধিতে কাজ করে যাবো।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুস সোবহান, মিজানুর রহমান মিজান, রবিউল ইসলাম গ্যাদা, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন সুজন, পৌর যুবদলের সদস্য মোঃ নাদিম আলী, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোজাহার হোসেন মোজা, যুগ্ন আহ্বায়ক রাসেল রানা, ৩নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুবদল নেতা রাসেদ হাসান রাজু, পৌর ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক শামছুল আরেফিন শুভ।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর যুবদলের সাবেক আহাবায়ক রওশন আলী রোশনাই, উপাজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শিমুল হোসেন, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইসমাইল হোসেন, পৌর যুবদলের সদস্য দুলাল, নয়ন, মিথুন, লুৎফর, আমিরুল, রেজা, স্বেচ্ছাসেবকদল নেতা শহিদুল ইসলাম, সাবেক ছাত্রদল নেতা লেলিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here