ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পুলিশী হয়রানী থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

0
101
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পুলিশী হয়রানী থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মাদক ব্যবসার প্রতিবাদ করায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজলায় অসীম হায়াত পাজ্ঞাব নামে এক ব্যক্তিকে মাদক মামলা দিয়ে ফাঁসানাের অভিযােগ উঠেছে কতিপয় মাদক ব্যবসায়ী ও পুলিশের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে ভুক্তভােগী অসীম হায়াত পাঞ্জাব বালিয়াডাঙ্গী প্রেসক্লাবে এক সংবাদ সম্মলনে লিখিত অভিযােগ করেন।

অভিযােগে জানা যায়, বালিয়াডাঙ্গী উপজলার বানিয়াবস্তি এলাকা ভারতীয় সীমান্ত কাছে হওয়ায় ওই এলাকায় মাদকের উপদ্রব বেশি। এলাকায় মাদক ব্যবসা বন্ধ করার জন্য ফল ব্যবসায়ী অসীম হায়াত পাজ্ঞাব প্রায় প্রতিবাদ করত । ইতিমধ্য অনক মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছে ধরিয়ে দিয়ছে পাঞ্জাবসহ এলাকাবাসী।
এতে করে ওই এলাকার মাদক ব্যবসায়ীদের মত বিরাধ সৃষ্টি হয় ও পাঞ্জাবকে মাদক দিয়ে ফাসানাের হুমকী দেয় তারা।

গত ২৬ আগষ্ট পুলিশ ৩৬ শ’ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক করে। পরে পুলিশ মাদক ব্যবসায়ীদের যােগসাজসে ওই মামলায় পাঞ্জাবকে অন্তভূক্ত করেন বলে সংবাদ সম্মলনে অভিযােগ করা হয়। ভুক্তভােগী আসীম হায়াত পাজ্ঞাব আরাে অভিযােগ করেন, বালিয়াডাঙ্গী থানা পুলিশের ছত্রছায়ায় বানিয়াবস্তি সহ উপজেলায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বেশকিছু লােক।

এলাকার মাদক ব্যবসা যেনও চালিয়ে যেতে পারে সেজন্য একাধিক বার আমাক উৎকােচ গ্রহনের প্রস্তাব দেওয়া হয়। প্রস্তাবে রাজী না হওয়ায় পরিকল্পিত ভাবে কয়েকটি আমার নামে মামলা দেওয়া হয়েছে। এতে করে আমি ও আমার পরিবার প্রতিনিয়ত হয়রানী হচ্ছি বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here