ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

0
376
ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ “মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে।

শনিবার পুলিশ সুপার কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জেলা পরিষদ অডিটরিয়াম (বিডি হল) এ গিয়ে শেষ হয়।

সেখানে পায়রা ও বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে’র কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। পরে সেখানে কমিউনিটি পুলিশিং ফোরাম ঠাকুরগাঁওয়ের আয়োজনে কেক কাটা, বেলুন উড়ানো ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইএসিডও’র নির্বাহী পরিচালক ও জেলা কমিউনিটি পুলিশিংয়ের আহবায়ক ড. মুহম্মদ শহীদ উজ জামানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুন নাহার, ৫০ বিজিবির সেক্টর কমান্ডার লে. ক. শহীদুল ইসলাম, জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী,ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট অরুণাংশু দত্ত টিটো, মুখ্য আলোচক ঠাকুরগাঁও পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিংয়ের প্রধান সমন্বয়ক মোহা: মনিরুজ্জামান (পিপিএম-সেবা), ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, আলোচক বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here