সৈয়দপুরে প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় মারপিট, ১ জন আহত

0
87
সৈয়দপুরে প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় মারপিট, ১ জন আহত

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ সৈয়দপুরে দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় দু’পক্ষের মারপিটের ঘটনা ঘটেছে। এতে আহত তপু চন্দ্র রায় (১৮) নামের একজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সৈয়দপুর থানায় মামলা করা হয়েছে। মারপিটের ঘটনা ঘটেছে গত সোমবার বিকেলে শহরের শহীদ তুলশীরাম সড়কের দহলা স’মিল এলাকায়।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে নতুন বাবুপাড়াস্থ প্রার্থনা সংঘ ও হাতিখানা মাছুয়াপাড়া পূজামন্ডপের প্রতিমা বহনকারী ট্রাকের শোভাযাত্রা ওই এলাকায় পৌছায়। এ সময় দুই ট্রাকের মধ্যে ধাক্কা লাগাকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজনের সঙ্গে তর্কবিতর্ক শুরু হয়। তর্কবিতর্কের এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষ ও মারপিটে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লোকজনের দেশীয় অস্ত্রের বেধড়ক আক্রমণে তপু চন্দ্র রায় (১৮) নামে একজন গুরুতর জখম হয়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত তপুর বাড়ি শহরের হাতিখানা মাছুয়াপাড়া এলাকায়। সে মাছ ব্যবসায়ী নিরাশু চন্দ্র রায়ের ছেলে। হামলার এ ঘটনায় আহত তপুর বাবা নিরাসু চন্দ্র রায় ৬ জনকে আসামী করে গত মঙ্গলবার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার আসামীরা হলেন নিতাই চট্টোপাধ্যায় (৪০), দিননাথ (৫৫), প্রদীপ জাসওয়াল (৫০), বিকাশ পোদ্দার (৫০), শংকর দাস (৪০) ও প্রফুল্ল ঘোষ (৫৫)। এদিকে মামলা দায়ের পর থেকে আসামী পক্ষের লোকজন বাদিকে ভয়ভীতি ও জীবননাশের হুমকি প্রদর্শন করছে বলে জানা গেছে। এ ব্যাপারে সৈয়দপুর থানায় দায়ের হওয়া মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো. মতিয়ার রহমানের সাথে আজ বৃহস্পতিবার মুঠোফোনে কথা হলে তিনি বলেন, মামলার তদন্ত শুরু হয়েছে।

আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। তবে তারা পলাতক থাকায় তাদের গ্রেফতার বিলম্ব হলেও শিগগির তাদের আইনের আওতায় আনা হবে। এদিকে মামলার পর প্রতিপক্ষরা থানায় একটি পাল্টা অভিযোগ করেছেন বলে জানা গেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here