ঐতিহ্যবাহী সংগঠন সাম্য ক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
61
ঐতিহ্যবাহী সংগঠন সাম্য ক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী সংগঠন সাম্য ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠীর ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। করোনা ভাইরাসের কারনে এ বছর বর্ণাঢ্য র‌্যালি না হলেও বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে রোববার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাস্ক বিতরণ, দিনব্যাপী স্বেচ্ছায় রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন করা হয়। পরে বিকেলে পানি উন্নয়ন বোর্ড বিয়াম স্কুল মাঠে প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। পরে সন্ধায় ক্লাব চত্তরে কেক কাটা ও টেবিল টেনিসের উদ্বোধনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর মূল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রীতি ফুটবল ম্যাচে ঠাকুরগাঁও রোড যুব সংসদ ও সাম্য ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠির মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় রোড যুব সংসদ জয়লাভ করে। প্রীতি ফুটবল ম্যাচ শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ও ক্লাবের পৃষ্টপোষক শরিফুল ইসলাম শরিফ, সাম্য ক্রীড়া ও সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি রাশেদুজ্জামান মলয়, অর্থ সম্পাদক ফরহাদ হোসেন, ক্রীড়া সংগঠক আহমদুল্লাহ বাবু, মো: কায়েস, ঠাকুরগাঁও রোড যুব সংসদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কোচ খায়রুল ইসলামসহ সাম্য ক্লাবের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে বিজয়ী ও বিজীত উভয় টিমকে প্রীতি শুভেচ্ছা ট্রফি ও প্রাইজমানি প্রদান করেন অতিথিরা। খেলা পরিচালকের দায়িত্ব পালন করেন আলতাফুর আলিম। সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেন শফিকুল ইসলাম নেন্দ ও দারুল ইসলাম। ধারা বর্ণনা করেন স্বনামধন্য ধারাভাষ্যকার সুজন খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here