মুজিব আদর্শ বুকে ধারণ করে মানুষের কল্যাণে কাজ করে যেতে চায় সীমান্ত

0
363
মুজিব আদর্শ বুকে ধারণ করে মানুষের কল্যাণে কাজ করে যেতে চায় সীমান্ত

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সীমান্ত লোদী মুজিব আদর্শকে লালন করে গড়ে উঠেছে, সেই আদর্শকে বুকে ধারণ করেই মানুষের কল্যাণে কাজ করে যেতে চান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সাথে আত্মীয়তার সম্পর্কের ফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সীমান্ত লোদীর ফুপু হন, এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার দাদু হন। সীমান্ত লোদীর বাবা মনির আক্তার খান তরু লোদী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপন খালাতো ভাই বোন।

৮ ফেব্রুয়ারি ১৯৯৯ সালে শাহজাদপুরে প্রভাবশালী আওয়ামী পরিবারে সীমান্ত লোদীর জন্ম, বাবা মনির আক্তার খান তরু লোদী বর্তমানে শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন। মাতা মোছাঃ কনিকা খান লোদী একজন গৃহিণী। সীমান্ত লোদী শাহজাদপুরের স্বনামধন্য বিদ্যাপীঠ রংধনু কিন্ডার গার্টেন এন্ড মডেল হাইস্কুল থেকে ২০১৭ সালে ও ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ থেকে ২০১৯ এইচএসসি পাশ করেন।বর্তমানে লন্ডন কলেজ অফ লিগ্যাল স্টাডিজ ব্রিটিশ “ল”র প্রথম বর্ষে অধ্যয়ন করছেন।

কলেজ জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত সীমান্ত বর্তমানে শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সীমান্ত লোদী জানান, মুজিব আদর্শ ও বঙ্গবন্ধু পরিবারের সংস্পর্শে বড় হয়েছি তাই দেশ ও জনগণের প্রতি দায়বদ্ধতা অনুভব করি। মাদক ও ইভটিজিং মুক্ত ছাত্র সমাজ গঠনে কাজ করে যাবো এবং ভবিষ্যতেও মুজিব আদর্শকে বুকে ধারণ করে মানুষের কল্যাণে কাজ করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here