শায়েস্তাগঞ্জে এলপিজি ফিলিং ষ্টেশন উদ্বোধন

0
324
শায়েস্তাগঞ্জে এলপিজি ফিলিং ষ্টেশন উদ্বোধন

মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় জি.এস ব্রাদার্স সিএনজি ফিলিং স্টেশনের নতুন সংযোজন এলপিজি (লিকুইড পেট্টোলিয়াম গ্যাস) ফিলিং ষ্টেশনের শুভ উদ্বোধন করা হয়েছে। সএনজি থেকে এলপিজি আরো অনেক ভালো এবং সাশ্রয়ী। এলপিজি ব্যাবহারে গাড়ি চালাচলে মাইলস্পীডসহ নিরাপদ এবং আরামদায়ক বলে জানালেন কর্তৃপক্ষ।

বুধবার (২১ অক্টোবর) সকাল ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে উপজেলার কদমতলী-বড়চর নামকস্থানে এলপিজি’র উদ্বোধন করেন জি.এস ব্রাদার্স সিএনজি ফিলিং স্টেশন ও এলপিজি ফিলিং স্টেশনের ব্যবস্থাপনা পরিচালক মোঃ গাজিউর রহমান গাজী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এডভোকেট মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার নয়ন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী, সাবেক সভাপতি আব্দুর রকিব, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, হাজী আজগর আলী মেম্বার, ইঞ্জিনিয়ার সালেহ আকবর, আব্দুর রউফ পাশা, আব্দুল মালেক চৌধুরী, হাজী দুলাল মিয়া মেম্বার, সাংবাদিক খন্দকার আলাউদ্দিনসহ আরো অনেকেই।

পরে ফিতা কেটে ও গাড়িতে এলপিজি গ্যাস সরবরাহ করে ফিলিং স্টেশনের শুভ উদ্বোধন করা এবং বিশেষ মোনাজাত করা হয়। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ গাজিউর রহমান গাজী বলেন- যানবাহনের জন্য সিএনজি থেকে এলপিজি (লিকুইড পেট্টোলিয়াম গ্যাস) খুব ভালো একটি গ্যাস। হবিগঞ্জে প্রথম এলপিজি ফিলিং স্টেশন স্থাপন করা হয়েছে। এই গ্যাস গাড়িতে ব্যবসার করলে ইঞ্জিন ভালো রান করবে। দামেও সাশ্রয়ই। তাই গ্রাহকদের আসার আমন্ত্রণ রইল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here