এবার নোয়াখালীতে নারীকে চার টুকরো করে হত্যা

0
44
এবার নোয়াখালীতে নারীকে চার টুকরো করে হত্যা

খবর৭১ঃ সম্প্রতি নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে ধর্ষণ ও বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দেশব্যাপী তোলপাড়ের মধ্যেই এবার নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক নারীকে কেটে টুকরো টুকরো করা হয়েছে। ছিন্ন মস্তকসহ ওই নারীর দেহের চার টুকরো উদ্ধার করেছে চরজব্বার থানা পুলিশ।

বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার উত্তর জাহাজমারা প্রকাশ চেউয়্যাখালী গ্রামের একটি বিল থেকে তার দেহাংশ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে নিহত ওই নারীর নাম নুর জাহান বেগম (৫০) বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। নুর জাহান চেউয়্যাখালী গ্রামের মৃত আবদুল বারেকের স্ত্রী। তার শরীরের বাকি অংশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এর আগে ২০১৮ সালের ৩০ ডিসেম্বর রাতে সুবর্ণচর উপজেলার চরজব্বর থানা এলাকায় ৪ সন্তানের জননীকে গণধর্ষনের ঘটনা দেশব্যাপী আলোচিত হয়। এরপর থেকে এ উপজেলায় বেশ অনেকগুলো ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা-হত্যার ঘটনা ঘটেছে। যার সর্বশেষ ঘটনা নুর জাহানের হত্যাকাণ্ড।

নিহত নারীর ছেলে হুমায়ুন কবিরের বরাত দিয়ে চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল বলেন, বুধবার সকালে ফজরের নামাজ পড়ে হাসের জন্য শামুক খুঁজতে বের হন নুর জাহান। বেলা ১১টা পেরিয়ে গেলে ও নুর জাহান বাড়ীতেদ না ফেরায় পরিবারে লোকজন তাকে খুঁজতে বের হয়। সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। বুধবার বিকালে সাড়ে ৪টার দিকে স্থানীয় লোকজন হাতিয়া, রামগতি, সদর ও সুবর্ণচর উপজেলার সীমান্তবর্তী এলাকা সুবর্ণচরের জাহাজমারা গ্রামের একটি বিলের মাঝখানের ধানের আঁড়ির সঙ্গে মানুষের শরীরের একটি ও মাথা দেখতে পায়। পরে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে বিষয়টি থানায় অবগত করা হয়। খবর পেয়ে চরজব্বার থানা পুলিশ বিকেল ৫টায় ঘটনাস্থল পৌঁছে নারীর মাথা ও নাভি থেকে নিচের অংশ উদ্ধার করে। তার পা ও গলা থেকে নাভি পর্যন্ত অংশ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা নারীকে ধারালো অস্ত্র দিয়ে ৪-৫ টুকরো করে বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে রেখেছে। এনিয়ে পুলিশ কাজ করছে।

সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বর ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম বলেন, নিহত নারীর ছেলে হুমায়ুন কবির দাবি করেছেন নিহত নারী তার মা। কিন্তু তার শরীরের সব অংশ খুঁজে পাওয়ার আগ পর্যন্ত তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই নারীর দেহের বাকি অংশ খুঁজে বের করতে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ ব্যাপারে এখনো বিস্তারিত বলা যাচ্ছে না

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here